তোমার অলংকার হতে চাই
- শাহরিয়ার আসিফ - (তুমি) ০৭-০৫-২০২৪

বালিকা,
যদি তোমার কানের দুল হতে দাও-
আমি তোমার কানের দুল হয়ে
কর্ণ গহ্বরে দুলবো তোমায় প্রেম বিলিয়ে।


বালিকা,
যদি তোমার নাকের নথ হতে দাও-
আমি তোমার নাকের নথ হয়ে
ভালবাসার খুশবু ছড়াবো তোমার নিঃশ্বাসে।


বালিকা,
যদি তোমার কপালের টিপ হতে দাও-
আমি তোমার কপালের টিপ হয়ে
তোমার ভাগ্যরেখায় ভালবাসা আকবো স্বযত্নে।


বালিকা,
যদি তোমার ঠোঁটের লিপস্টিক হতে দাও-
আমি তোমার ঠোঁটের লিপস্টিক হয়ে
লেপটে থাকবো তোমার সারাটা ঠোঁট জুড়ে।


বালিকা,
যদি তোমার চুলের খোঁপা হতে দাও-
আমি তোমার চুলের খোঁপা হয়ে
থাকব বেধে তোমার প্রতিটি কেশে কেশে।


বালিকা,
যদি তোমার হাতের মেহেন্দি হতে দাও-
আমি তোমার হাতের মেহেন্দি হয়ে
রক্ত বর্ণ হবো তোমার অংকিত কারুকার্যে।


বালিকা,
যদি তোমার আঙুলের আংটি হতে দাও-
আমি তোমার আঙুলের আংটি হয়ে
আকড়ে রাখবো তোমার আঙ্গুল আমার স্পর্শে।


বালিকা,
যদি তোমার হাতের চুড়ি হতে দাও-
আমি তোমার হাতের চুড়ি হয়ে
ধরবো তোমার হাত অটুট বন্ধনে।


বালিকা,
যদি তোমার পায়ের নুপুর হতে দাও-
আমি তোমার পায়ের নুপুর হয়ে
ভালবাসার ছন্দ মেলাবো তোমার পদে পদে।


বালিকা,
যদি তোমার গায়ের বেনারসী হতে দাও-
আমি তোমার গায়ের বেনারসী হয়ে
নিঙ্গড়িয়ে থাকবো তোমার সারাটা শরীর জুড়ে।


বালিকা,
যদি ভালবাসার সুযোগ দাও
তবে তোমার সর্বাঙ্গের অলংকার হয়ে
আমার অলংকৃত ভালবাসায় রাখবো মিশিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।